মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০১৫

Torrent ফাইল ডাউনলোড করুন premium Account দিয়ে

Use Zbigz Premium Account Free :টরেন্ট নাম শুনেননি এরকম মানুষ পাওয়া খুবই দুর্লভ। তবুও যদি কেউ না জানেন, তবে গুগল থেকে জেনে নিন কারন টরেন্ট আমার টিউনের বিষয়বস্তু নয়। Torrent ফাইলগুলো ডাউনলোড করতে আলাদা Download Manager প্রয়োজন। অনেকেই বলতে পারেন যে সেই Download Manager ব্যবহার করলেই তো হয়। কিন্তু এর কিছু সমস্যা আছে। সেই Download Manager দিয়ে  কোন কিছু ডাউনলোড করলে ডাউনলোডের পাশাপাশি আপনার অজান্তেই আপলোডও হয়। যার কারনে ডাউনলোড স্পিড কমে যায়। কিন্তু একটা বিষয় লক্ষ্য করলে দেখবেন যে নতুন Movie, Full Software সবার আগে টরেন্টেই আপলোড হয়।

তাহলে এর সমাধান ??
Zbigz হল এর একটি অন্যতম সমাধান। এক কথায় Zbigz হল - টরেন্ট ফাইলকে IDM দিয়ে ডাউনলোড করার মাধ্যম। কিন্তু Zbigzpremium Account না থাকলে সব থেকে বড় সমস্যা হল torrent ডাউনলোডের সময় এর ডাউনলোড স্পীড কম থাকে ও রিজিউম সার্পোটেড না। তাছাড়া ফাইলের সাইজ ১ জিবির বেশি হলে ডাউনলোড করা যায় না। তাই আজ আমি আপনাদের সাথে শেয়ার করব কিভাবে Zbigz premium Account এর সাহায্যে torrent ফাইল ডাউনলোড করবেন আনলিমিটেড স্পীড,সাইজ ও রিজিউম সহ।

Zbigz প্রিমিয়াম অ্যাকাউন্ট এর সবচেয়ে বড় সুবিধাঃ

  1. Torrent ফাইলগুলো ফুল স্পীডে ডাউনলোড।
  2. যেকোন সাইজের ফাইল ডাউনলোড।
  3. আজীবন রিজিউম সার্পোটেড।

Zbigz premium Account ব্যবহার করার নীতিমালা

এখানে আমরা Zbigzpremium Account আপনাদের সাথে বিনামূল্যে শেয়ার করছি। আমরা যথাসাধ্য চেষ্টা করেছি কোনো পাসওয়ার্ড পরিবর্তনের সমস্যা ছাড়াই যাতে আপনারা premium Account ব্যবহার করতে পারেন। zbigz প্রিমিয়াম অ্যাকাউন্ট ব্যবহার করার পূর্বে আপনাকে জাষ্ট কিছু নিয়ম অনুসরণ করতে হবে যা নিচে দেওয়া হলঃ

  • দয়া করে অন্যদের ফাইল Delete করবেন না। কেন করবেন Delete একবার ভাবুন?? এখানে তো Unlimited Storage রয়েছে।
  • আপনি zbigz প্রিমিয়াম অ্যাকাউন্টের পাসওয়ার্ড পরিবর্তন করার জন্য কোন অসৎ উপায় অবলম্বন করবেন না।
  • কোন ব্লগে,ফোরামে ,গ্রুপে প্রিমিয়াম অ্যাকাউন্ট এর সরাসরি লিঙ্ক শেয়ার করবেন না । (যদিও আপনি এই সাইটের লিঙ্ক শেয়ার করতে পারেন )

তারপরেও আপনি যদি উপরের নিয়মনীতির কোনো একটা লঙ্ঘন করার চেষ্টা করুন, তাহলে আমরা আপনার আইপি ব্যান করে দিব যার কারনে আপনি আর আমাদের zbigz প্রিমিয়াম অ্যাকাউন্ট অ্যাক্সেস করতে পারবেন না।

কিভাবে Zbigz প্রিমিয়াম অ্যাকাউন্ট ব্যবহার করবেন


Zbigz প্রিমিয়াম অ্যাকাউন্ট ব্যবহার করতে হলে শুধু নিচের বাটনে ক্লিক করুন এবং আমাদের Zbigz প্রিমিয়াম অ্যাকাউন্ট অ্যাক্সেস পাওয়ার জন্য পরের পৃষ্ঠার torrent এর ম্যাগনেট লিঙ্ক দিয়ে ডাউনলোড বাটুনে কিল্ক করুন।




পোস্টটি ভাল লাগলে বন্ধুদের সঙ্গে শেয়ার করে সবাই কে জানিয়ে দিন । কেমন লাগলো তা কমেন্ট করে জানাতে ভুলবেন না । ভাল থাকবেন, সুস্থ থাকবেন। ধন্যবাদ সকলকেই।